মহানগরশিরোনাম

বিভিন্ন জেলা থেকে রাজশাহী আসা ৩০ জন কোয়ারেন্টিনে

 

নিজস্ব প্রতিবেদক : সোমবার সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘন্টায় দেশের বিভিন্ন জেলা থেকে রাজশাহী আসা ৩০ জনকে কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। এদের মধ্যে ঢাকা থেকে এসেছে ৮ জন, গাজীপুর থেকে ৪ জন এবং নারায়নগঞ্জ থেকে এসেছে ১ জন। এছাড়া নওগাঁ থেকে ৫ জন, পাবনা থেকে ১১ জন ও সিরাজগঞ্জ থেকে ১ জন। রাজশাহী জেলা সিভিল সার্জন সুত্রে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

৩০ জনের মধ্যে রাজশাহী নগরে ৮ জন, বাঘায় ১২ জন, তানোরে ১০ জন রয়েছেন। নতুন ৩০ জনসহ বর্তমানে রাজশাহীতে কোয়ারেন্টিনে রয়েছেন ৩৬৪ জন। এর মধ্যে নগরে ৬১ জন, বাঘায় ৪০ জন, চারঘাটে ১৯ জন, পুঠিয়ায় ৬৯ জন, দুর্গাপুরে ৫৬ জন, তানোরে ১১৯ জন। রাজশাহী এ পর্যন্ত মোট এক হাজার ৫৬৮ জনকে হোয়ারেন্টিনে নেয়া হয়। এর মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে এক হাজার ২০৪ জনকে।

এখন পর্যন্ত রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে আটজন। তাদের সাতজনকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এর একজনকে রাজশাহী সংক্রমক ব্যাধি হাসপাতালে করোনা ওয়ার্ডে রাখা হয়েছে। আক্রান্তদের মধ্যে রাজশাহীর পুঠিয়া উপজেলার পাঁচজন, বাগমারার একজন ও মোহনপুরে একজন ও বাঘার একজন। তাদের মধ্যে পাঁচজন নারী ও তিনজন পুরুষ।

রাজশাহীতে এ পর্যন্ত করোনা আক্রান্ত ৮ জনের সাতজনই এসেছেন ঢাকা, নারায়নগঞ্জ ও গাজীপুর থেকে। অপরজনের ছেলে এসেছেন ঢাকা থেকে। ফলে বাহির থেকে আসা মানুষদের মাধ্যমে করোনাভাইরাস ছড়ানোর আশঙ্কা বেড়েছে রাজশাহীতে। এ কারণে অন্য জেলা থেকে আসা লোকজনকে কোয়ারেন্টিনে থাকা নিশ্চিত করতে কাজ করছে পুলিশ ও স্বাস্থ্য কর্মীরা। বরেন্দ্র বার্তা/অপস

Close