দূর্গাপুরপুঠিয়াশিরোনাম-২

করোনা আক্রান্ত নন সংসদ সদস্য ডা. মনসুর রহমান

ভ্রাম্যমান প্রতিনিধি: রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা. মনসুর রহমানের শরীরে করোনা ভাইরাস নেগেটিভ।
সংসদ সদস্য অধ্যাপক ডা. মনসুর রহমান।

রোববার (২৬ এপ্রিল) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে পরীক্ষা করে তাঁর নমুনায় করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায় নি। আজ সন্ধ্যায় মুঠোফোনে করোনা নেগেটিভ আসার বিষয়টি তিনি নিজেই সাংবাদিকদের অবগত করেছেন।

সংসদ সদস্য ডা. মনসুর রহমান জানান, করোনা পরিস্থিতিতে তাঁর নির্বাচনী এলাকা পুঠিয়া ও দুর্গাপুরের বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করাসহ বিভিন্ন কাজে ব্যস্ত সময় পার করছিলেন। গত ২৩ এপ্রিল পুঠিয়া উপজেলায় ত্রাণ বিতরণ শেষে তিনি দুর্গাপুরে যান। সেখান থেকে তিনি রাজশাহীর নিজ বাড়িতে গিয়ে হঠাৎ করোনা ভাইরাসের অন্যতম উপসর্গ জ্বরে আক্রান্ত হন।

তিনি আরও জানান, এরপর দ্রুত তিনি করোনা ভাইরাস সন্দেহে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে নমুনা পরীক্ষা করান। আজ রোববার বিকেলে সংগ্রহকৃত নমুনায় নেগেটিভ রিপোর্ট এসেছে।

এমপি ডা. মনসুর বলেন, ‘বর্তমান আমার শারীরিক অবস্থা বেশ ভাল। তবে জ্বর আসার পর থেকেই আমি নিজ বাড়িতে অবস্থান করছি।’ দ্রুত সুস্থ হয়ে তিনি যেন আবারও জনগণের সেবায় কাজ করতে পারেন সেজন্য নিজের নির্বাচনী এলাকার বাসিন্দাসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ডা. মনসুর। বরেন্দ্র বার্তা/সরা/অপস

Close