দূর্গাপুর

জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

 

মোঃআমজাদ হোসেন, দুর্গাপুর : আজ সোমবার সকাল সাড়ে ১১টায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দূর্গাপুর উপজেলার কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ ১৫ শত নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।
দূর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দূর্গাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের নেতৃত্বে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
সময় উপস্থিত ছিলেন এন এম মনিরুল ইসলাম তাইজুল সহ- সভাপতি রাজশাহী জেলা আওয়ামীলীগ, এ্যাডঃ আব্দুস সামাদ সাংগঠনিক সম্পাদক রাজশাহী জেলা আওয়ামীলীগ,রাকিবুল হক (রাকিব) সভাপতি পুঠিয়া উপজেলা কৃষকলীগ, কামরুল ইসলাম (মিঠু), সাবেক সহ-সভাপতি রাজশাহী জেলা ছাত্রলীগ, মাজেদুর রহমান (নয়ন) মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক রাজশাহী জেলা ছাত্রলীগ, সহ স্থানীয় নেত্রীবৃন্দ।
দূর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারার উদ্যোগে দূর্গাপুর উপজেলার বিভিন্ন পর্যায়ে কর্মহীন ১৫ শত নারী পুরুষের মাঝে ৫ কেজি চাউল ও ৫০০ গ্রাম ডাউল খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বরেন্দ্র বার্তা/অপস

Close