চাঁপাই নবাবগঞ্জমহানগর

মেয়রের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা অনুদান দিলেন মুন্ডুমালার আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহবানে সাড়া দিয়ে ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন তানোর উপজেলার মন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুর রহমান। শনিবার বিকেলে মহানগরীর উপশহরস্থ বাসভবনে মেয়রের হাতে এই সহায়তার অর্থ তুলে দেন তিনি। করোনাভাইরাস (কোভিড-১৯) নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের সহায়তায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় তাকে আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।
এ ব্যাপারে মন্ডুমালা পৌর আওয়ামী লীগ নেতা মোঃ সাইদুর রহমান বলেন, করোনাভাইরাস মোকাবেলায় মানবিক সহায়তা হিসেবে আমি ব্যক্তিগত উদ্যোগে নিজ এলাকার ৫ হাজার দরিদ্র ও অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়েছি। আগামীতে আরো দিবো। মেয়র মহোদয়ের আহবানে সাড়া দিয়ে মানুষের প্রতি দায়িত্ববোধের জায়গা থেকে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দিলাম। আমাদের সকলের উচিত অসহায় মানুষদের সহযোগিতায় এগিয়ে আসা। প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসলে একজন মানুষও অনাহারে থাকবে না।
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহবান জানান মেয়র। এরপর মেয়রের আহবান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন। বরেন্দ্র বার্তা/অপস

Close