চারঘাটশিরোনাম-২

চারঘাটে সাংবাদিকদের সুরক্ষায় ওসি সমিত কুমারের উপহার

 

মো: সজিব ইসলাম, চারঘাট: বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাসের প্রাদূর্ভাবে সারাদেশে কার্যত লকডাউন চলছে। দেশে বর্তমানে একের পর এক আক্রান্ত হচ্ছেন প্রশাসনের কর্মকর্তা, চিকিৎসক, পুলিশ সদস্যসহ কর্মরত সাংবাদিকরা। ইতোমধ্যে চিকিৎসকের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে পুলিশ ও সাংবাদিকও মারা গেছেন। এমন পরিস্থিতির কথা বিবেচনা করে সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু।

পুলিশ সাংবাদিক করোনা যুদ্ধে, সবাই আমরা এক কাতারে এই শ্লোগানকে সামনে রেখে চারঘাট থানাধীন কর্মরত সাংবাদিকদের জন্য পিপিইসহ সুরক্ষা সামগ্রীর ব্যাবস্থা করেছেন তিনি। শনিবার দুপুর ০১টার দিকে চারঘাট থানায় এই উপহার সামগ্রী সাংবাদিকদের মাঝে হস্তান্তর করেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু। এসময় পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন।

সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল- পিপিই সেট, হ্যান্ড স্যানিটাইজার, হান্ডগ্লোভস, মাস্ক। সাংবাদিক ছাড়াও অফিসার ইনচার্জ সমিত কুমার নিজ উদ্যোগে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্সসহ ৪০ জনকে এবং উপজেলা ইমাম সমিতির ১০ জনকে পিপিইসহ সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন।

গণমাধ্যমকর্মীদের মাঝে এই সুরক্ষা সামগ্রী উপহার তুলে দিয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু বলেন, দেশের এই ক্রান্তিকালে চিকিৎসক, পুলিশ এর পাশাপাশি সাংবাদিকরাও অনেক ঝুঁকি নিয়ে সমাজের অনেক অসঙ্গতি তুলে ধরছেন এবং মানুষদের সচেতন করতে অগ্রণী ভূমিকা রাখছেন। বর্তমান পরিস্থিতিতে সাংবাদিকরাও করোনায় আক্রান্ত হচ্ছেন। তাই সাংবাদিকদের সুরক্ষার কথা চিন্তা করে নিজ উদ্যোগে সুরক্ষা সামগ্রীর ব্যবস্থা করেছি। ভবিষ্যতেও সাংবাদিকদের সুরক্ষায় পুলিশ প্রশাসন সবসময় পাশে থাকবে বলে তিনি জানান। বরেন্দ্র বার্তা/অপস

Close