বগুড়াশিরোনাম-২

গাবতলী মডেল থানায় নবাগত ওসি নুরুজ্জামানের যোগদান

 

বগুড়া প্রতিনিধি : বগুড়ার গাবতলী মডেল থানায় নবাগত ওসি মোঃ নুরুজ্জামান কাজে গত রবিবার কাজে যোগদান করেছেন। তিনি এর আগে বগুড়া এসপি অফিসে ইন্সপেক্টর (ক্রাইম) এবং গাবতলী মডেল থানায় ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ছাত্র ছিলেন।
নুরুজ্জামান ২০০৩ সালে সরাসরি এসআই পদে কাজে যোগদান করেন। পদোন্নতি পেয়ে ২০১৫সালে পাবনা কোর্ট ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ২০১৫সালে ওসি (তদন্ত) হিসেবে পাবনা চাটমোহর থানায় দায়িত্ব পালন করেন। সেখান থেকে ২০১৬ সালে ওসি (তদন্ত) হিসেবে গাবতলী মডেল থানায় দায়িত্ব পালন করেছেন।
তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নির্দেশানা বাস্তবায়ন করতে সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে। জনগণের সঙ্গে জনসংস্পৃক্ততা রেখে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সেইসাথে মাদক, জুয়ার বিরুদ্ধে কঠোরভাবে কাজ করবো। সবার সহযোগিতায় আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে চান তিনি। ওসি নুরুজ্জামান চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিৎপুর ইউনিয়নের মহোদিপুর গ্রামে জন্মগ্রহণ করেন। উল্ল্যেখ, গত ২৯ এপ্রিল পুলিশ হেডকোয়াটার্স থেকে গাবতলী মডেল থানার ওসি সাবের রেজা আহম্মেদকে স্ট্যান্ড রিলিজ করে খাগড়াছড়ি ও বান্দরবন পুলিশ ট্রেনিং সেন্টারে বদলী করলে ওসির পদটি শূন্য হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close