তানোরনাটোরপাবনাবগুড়ামহানগরশিরোনামস্বাস্থ্য বার্তা

রাজশাহী ও বগুড়ার ল্যাবে ৭ জনের করোনা শনাক্ত,বিভাগে আক্রন্তের সংখ্যা দাঁড়ালো ১১৮

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী ও বগুড়ার ল্যাবে সোমবার (৪ মে) ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে রাজশাহীর ল্যাবে ৫ জনের এবং বগুড়ার ল্যাবে ২ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে রাজশাহী বিভাগের করোনা সংহক্রমণের সংখ্যা দাঁড়ালো ১১৮ জনে। আজ রাজশাহী ল্যাবে জেলার তানোরের ২ জনের, পাবনার দু’জনের এবং নাটোরের একজনের করোনা শনাক্ত করা হয়।

পাবনার আক্রান্ত দু’জনই নারী। তাদের বয়স ২৯ ও ৫২ বছর। আর নাটোরের আক্রান্ত লালপুরের আক্রান্ত যুবকের বয়স ২৫। এছাড়াও রাজশাহীর তানোরের আক্রান্ত ‍দুজনের পুরুষের বয়স যথাক্রমে ৪২ ও ৩৩। তারা দুজনের একজন তানোর থানার কনস্টেবল আরেকজন পরিচ্ছন্নতাকর্মী।

অন্যদিকে বগুড়ার ল্যাবে শনাক্ত হওয়া দুজনের মধ্যে একজন হলেন বগুড়ার মোহাম্মাদ আলী হাসপাতালের ৪৬ বছর বয়সী এক নারী স্বাস্থ্যকর্মী এবং অপরজন আদমদিঘি উপজেলার ২৫ বছর বয়সী নারী।

রাজশাহী বিভাগে ১১৮ জনের মধ্যে মারা গেছেন বাঘার বৃদ্ধ আব্দুস সোবহান। রাজশাহী আইডি হাসপাতালে মারা যান তিনি। এছাড়া জয়পুরহাটে মারা যান আরও এক ব্যক্তি। ফলে বিভাগে এখন মোট মৃত্যুর সংখ্যা দুইজনে।

অন্যদিকে রাজশাহী ল্যাবে আজ নতুন করে আরও ২১৯টি নমুনা এসেছে। এছাড়াও নমুনা জট রোধে গতকাল রবিবার ৭০০টি নমুনা ঢাকায় পাঠানো হয়েছে পরীক্ষার জন্য। সেখান থেকে প্রতিবেদন আসতে আরও দুই-তিন সময় লাগবে। আর ওই প্রতিবেদন আসলে রাজশাহী অঞ্চলে একদিনে আরও বেশকিছু করোনা রোগী শনাক্ত হতে পারে বলে আশঙ্কা করছেন রাজশাহীর ল্যাব সংশ্লিষ্টরা। বরেন্দ্র বার্তা/অপস

Close