গোদাগাড়িশিরোনাম-২

গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর প্রদানকৃত জিআর এর ত্রাণ সামগ্রী করোনাভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ও অসহায় প্রতিটি পরিবারের মধ্যে আজ মঙ্গলবার দিনব্যাপি বিতরণ করা হয়। দেওপাড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে অত্র ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান আখতার নিজে উপস্থিত থেকে ৫৪৪ জনের এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এর মধ্যে রয়েছে ১০ কেজি চাল বাধাকপি, মিষ্টি কুমড়া ও আলু প্রদান করা হয়।
উদ্বোধনের সময় গোদাগাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মতিয়র রহমান, ইউপি সদস্য সৈয়দ আলী, সংরক্ষিত মহিলা আসনের সদস্য রওশন আরা বেগম, ফাতেমা বেগম ও কস্তান্তিনা হাঁসদা, দুখু সরেনএবং ট্যাগ অফিসার সুফিয়া খাতুনসহ অন্যান্য ইউপি সদস্য ও ইউপ সচিব উপস্থিত ছিলেন।
বিতরনকালে চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই পরিস্থিতিতে সকল মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগের নেতাকর্মী, নির্বাচিত সকল সদস্য, সমাজের বিত্তবান ব্যক্তিবর্গ ও দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহবান জানান। এছাড়াও তিনি সর্বদা দেশের পরিস্থিতির খবর রাখছেন। সেইসাথে একজন ব্যক্তি যেন না খেয়ে না থাকে তার জন্য বিভিন্নভাবে ত্রাণ সামগ্রীর ব্যবস্থা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।
তিনি আরো বলেন, পৃথিবীর প্রায় প্রতিটি দেশ ও অঞ্চল এই করোনা ভাইরাসে আক্রান্ত। বাংলাদেশেও পাল্লা দিয়ে বাড়ছে এর সংক্রমণ। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সকল জনগণকে ঘরে থাকার আহবান জানান তিনি। সেইসাথে সামাজিক দুরত্ব বজায় রাখার পরামর্শসহ দিনে অন্তত ১২বার খার জাতীয় কিংবা যেকোন ধরনের সাবান দিয়ে হাত ধোয়া, প্রয়োজনে হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার এবং বাহিরে আসলে অবশ্যই মাস্ক ব্যবহার করার জন্য জগণের প্রতি আহবান জানান চেয়ারম্যান আখতার। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close