নওগাঁ

রাণীনগরে জেলা পরিষদের পক্ষ থেকে একশ পরিবারকে ত্রাণ সহায়তা

 

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : করোনা ভাইরাসের কারনে নওগাঁর রাণীনগর উপজেলায় কর্মহীন হয়ে পড়া অসহায় দুঃস্থ ও গরীব একশ পরিবারের মাঝে নওগাঁ জেলা পরিষদের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জেলা পরিষদের অর্থায়নে রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের কুবরাতলী বাজার এলাকায় সামাজিক দুরত্ব বজায় রেখে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন স্থাণীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা পরিষদের সদস্য মো: আব্দুল মান্নান,রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু,কাশিমপুর ইউপি চেয়ারম্যান মখলেছুর রহমান বাবু, কাশিমপুর ইউপি সদস্য মোজাফ্ফর হোসেন, রিয়াজুল ইসলাম, আব্দুর রাজ্জাক প্রমুখ।
এদিন দিনমজুর, শ্রমীক, ভ্যানচালক, সিএনজি চালক, ফেরিওয়ালা, ভবোঘুরে, চায়ের দেকানদার, সেলুন দোকানদার, অসহায় দুঃস্থ ও গবীব এমন এক’শ পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, তেল ১ লিটার, লবণ ১ কেজি, ১ টি করে সাবান ও ১ টি করে মাস্ক বিতরণ করা হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close