গোদাগাড়িশিরোনাম-২

গোদাগাড়ীতে আদিবাসী জনগণ চালের সাথে পেলেন সবজী

নিজস্ব প্রতিবেদক: গোদাগাড়ীর রিশিকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু আজ মঙ্গলবার দুপুরে ৭০জন আদিবাসী জনগণের ত্রাণ বিতরণ করেন। এরমধ্যে ১০ কেজি করে চাল এবং সবজী হিসেবে মিষ্টি কুমড়া, আলু ও পটল রয়েছে। চেয়ারম্যান বলেন, দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মাধ্য চাল এবং গোদাগাড়ী কৃষি অফিসের মাধ্যমে সবজী পেয়েছেন। এই গুলো তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে সুষ্ঠু ও সুন্দরভাবে এই পিছিয়েপড়া জনগোষ্ঠীর মধ্যে বিতরণ করেন।
এসময়ে তিনি বলেন, তার ইউনিয়ন হতে সব ধরনের খাদ্য সামগ্রী ও ত্রাণ অত্যন্ত সঠিকভাবে যাচাই বাছাই করে সুন্দরভাবে বিতরণ অব্যাহত রয়েছে। আগামীতে এই ধারা চলমান থাকবে বলে জানান চেয়ারম্যান। বিতরণের সময় অন্যদের মধ্যে উপজেলা সহকারী শিক্ষা অফিসার এবং অত্র ইউনিয়নের ট্যাগ অফিসার শহিদুল ইসলাম ও সমাজসেবা অধিদপ্তরের কারীগরি প্রশিক্ষক এবাইদুল্লাহসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও সচিব উপস্থিত ছিলেন।
এদিকে গোদাগাড়ী উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম বলেন, শুধু ভাত খেলে শরীরের পুষ্টির অভাব দূর হয়না। তাই সরকার জনগণের পুষ্টির অভাব দূর করতে চালের পাশাপাশি সবজি বিতরণের জন্য বরাদ্দ দিয়েছেন বলে জানান তিনি।
গোদাগাড়ী উপজেরা কৃষি সম্প্রসারণ অফিসার মতিয়র রহমান বলেন, দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে সবজী বিতরণ কার্যক্রম উপজেলা কৃষি অফিস বাস্তবায়ন করছে। আর চালের বিষয়টি উপজেলা প্রশাসন সরাসরি তত্বাবধায়ন করছেন বলে জানান তিনি।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close