মহানগরশিরোনাম-২

মহানগর যুবদল সভাপতি সুইট’র খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের কারনে সারা দেশের ন্যায় রাজশাহীতে চলছে লকডাউন। এতে করে সাধারণ খেটে খাওয়া মানুষগুলো বেকার হয়ে পড়েছে। প্রায় প্রতিটি পরিবারে দেখা দিয়ে খাদ্য ও নগদ অর্থের সংকট। এই অবস্থায় মানুষের কিছুটা খাবার তুলে বুধবার বিকেল ৫টায় নগরীর ১১নং ওয়ার্ডের গার্লস স্কুলের পাশসহ বিভিন্ন এলাকায় ২০০ অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট।

এ সময়ে সুইট বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশায় ও সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহামন মিনু, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসন বুলবুল ও রাজশাহী বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনের সহযোগিতায় এবং মহানগর যুবদলের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার। বিশেষ অতিথি ছিলেন ১১ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সেকেন্দার আলী, মহানগর যুবদলের সহ-সভাপতি কাজী ছোটন ও আব্দুল কাদের, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি সামসুল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, দপ্তর সম্পাদক রাজিব উল ইসলাম ডিনপল, যুগ্ম সাধারণ সম্পাদক নাজির হাসান, শফিউল আলম টিয়া, মাইনুল ইসলাম মানিক, কামরুজ্জামান মিলন, নাহিদুল ইসলাম জুয়েল, উৎসব, মানিক ও আরিফ, কেন্দ্রীয় ছাত্রদলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও রাজশাহী সিটি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক লেমনসহ যুবদল-ছাত্রদলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close