মহানগরশিক্ষাঙ্গন বার্তাশিরোনাম-২

মেয়র লিটনের ঈদ শুভেচ্ছা উপহার পেলো প্রাথমিক স্কুলের ১৪৪৩ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা হিসেবে ১ হাজার ৪৪৩জন শিক্ষার্থী পেলো ঈদ শুভেচ্ছা উপহার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মহানগরীর ৬০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র ও অসহায় পরিবারের ১ হাজার ৪৪৩জন শিক্ষার্থীর প্রত্যেককে ৫০০ টাকা করে উপহার দিলেন মেয়র।
আজ বৃহস্পতিবার বিকেল তিনটায় নগর ভবনে তিনজন শিক্ষার্থীর হাতে উপহারের টাকা তুলে দিয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র। উদ্বোধনের পর উপহারের এই অর্থ স্ব স্ব প্রতিষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়েছে।
ঈদ শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন বোয়ালিয়া থানা শিক্ষা অফিসার শামীম আহমেদ খান, উপশহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম, রাসিকের হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ নিজামুল হোদা, উপ-ট্যাক্সেশন কর্মকর্তা মোঃ মহিউদ্দিন।
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহবান জানান মেয়র। এই আহবানে সাড়া দিয়ে মেয়রকে চিঠি লিখে ত্রাণ তহবিলে এক মাসের বেতন দেন উপশহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কানিজ ফাতেমা। চিঠিতে স্কুল শিক্ষিকা প্রাথমিক স্কুলের শিক্ষার্থীদের অনেক দরিদ্র-অসহায় পরিবারের করুণ অবস্থার চিত্রও তুলে ধরেছিলেন তিনি।
বরেন্দ্র বার্তা/অপস

Close