গোদাগাড়িশিরোনাম-২

কাঁকনহাট মেয়রের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের কারনে বিশ্ব স্থবির হয়ে পড়েছে। জনগণকে বাঁচানোর জন্য প্রতিটি দেশের সরকার দেশকে লকডাউন ঘোষনা করেছেন। অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও চলছে লকডাউন। এর ফলে ব্যবসা-বাণিজ্য, যানবাহন চলাচলসহ ক্রীড়াঙ্গনে নেমে এসেছে স্থবিরতা। সব ধরনের খেলাধুলা বন্ধ রয়েছে। এ অবস্থায় খেলোয়ারগণ বেকার সময় পার করছেন। ফলে তাদের আয় রোজগার থেমে গেছে। এতে তাদের পরিবারে দেখা দিয়েছে খাদ্য সংকট।
রাজশাহীর উপশহর এলাকার তার বাসভবন থেকে আজ শুক্রবার সকালে রাজশাহী জেলা তায়কোয়ান্ড এসোসিয়েশন এবং কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ তায়কোয়ান্ড দলের খেলোয়ার ও তাদের পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় তিনি প্রতিটি পরিবারের সদস্য ও খেলোয়ারদের হাতে ১০ কেজি করে চাল তুলে দেন।
এসময়ে তিনি বলেন, কাঁকনাট পৌরসভার বেশীর ভাগ মানুষ দরীদ্র শ্রেণির। এরপর আবার লকডাউনের ফলে খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। এই অবস্থা কতদিন চলবে সৃষ্টিকর্তা ছাড়া কেউ বলতে পারছে না। তবে অবস্থা যতই খারাপ হোক তাদের পাশে পূর্বেও ছিলেন, এখনো আছেন, আগামীতেও থাকবেন বলে জানান তিনি।
সেইসাথে তার দলের খেলোয়ারদের পাশে থাকারও প্রত্যয়ব্যক্ত করেন মেয়র। সেইসাথে দিনে নিম্নে ১২বার যে কোন সাবান ও হ্যান্ডওয়াস দিয়ে হাত ধোয়া এবং প্রয়োজনে হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার এবং সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য আহবান জানান তিনি। বক্তব্য শেষে উপস্থিত সকলের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন মেয়র মজিদ। এসময়ে রাজশাহী জেলা তায়কোয়ান্ড এসোসিয়েশনের সাধারণ সম্পাদক গোলাম সাকলাইন রনিসহ খেলোয়ার অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close