পবামহানগর

নগরীতে চা দোকানদার টোকনের নামে মিথ্যা খবর প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর শাখদুম থানাধীন নওদাপাড়া সিটি হাটে চা বিক্রির আড়ালে চলছে মাদকের রমরমা ব্যবসা। এই শিরোনামে রাজশাহী থেকে প্রকাশিত একটি অনলাইন পোর্টালে উদ্যেশ্য প্রণোদিত একটি মিথ্যা সংবাদ প্রকাশিত করা হয়। এই সংবাদ প্রকাশের ফলে চা দোকানের মালিক টোকন বিব্রতকর অবস্থায় পড়েছেন। টোকন বলেন, দীর্ঘদিন থেকে তিনি সিটিহাট সংলগ্ন স্থানে চায়ের দোকান দিয়ে ব্যবসা করেন। প্রতিদিন নগরবাসী, পথচারী ও হাটের দিন দেশের বিভিন্ন স্থান থেকে আশা জনগণ এখানে চা, বিস্কুট খান। তিনি শুধুমাত্র চা ও হালকা খাবার বিক্রি করে থাকেন। কিন্তু এই অনলাইনের সংবাদিক তার সাথে কোন প্রকার কথা না বলে, এর সত্যতা যাচাই না করে ভিত্তিহীনভাবে তার নামে একটি সংবাদ প্রকাশ করেছেন। এতে তার সামাজিক মর্যাদা ক্ষুন্ন হয়েছে।
টোকন আরো বলে, মাদক বিক্রিতো দূরের কথা, তিনি কখনো চা ও হালকা খাবারের বাহিরে অন্য কিছুই বিক্রি করেন না। তিনি আরো বলেন, তিনি নিজে একা ব্যবসা করেন। এখানে এই ব্যবসার সাথে তার ভাই কিংবা অন্য কেউ জড়িত নয়। আরএমপি’র শাহ্ মখ্দুম থানা কর্তৃপক্ষকে এ বিষয়ে মৌখিকভাবে অবহিত করেছেন বলে জানান তিনি।
গতকাল তার দোকানে গেলে অনেককেই চা পান করতে দেখা যায়। এরমধ্যে সুজন, আরিফ ও মতিন নামের কয়েকজন অন্যান্যরা বলেন, টোকনকে কোনদিন তারা কোন ধরনের মাদক বিক্রি করতে দেখেন নি। তবে টোকনের হাতের চা অত্যন্ত সু-স্বাদু তাই তারা তার দোকানে চা পান করতে আসেন বলে জানান তারা। তবে এই খবর যিনি লিখেন এবং প্রকাশ করেছেন তিনি তার ব্যক্তিগত আক্রশ থেকে করতে পারেন বলে উল্লেখ করেন এই চা পানকারীরা।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close