জয়পুরহাটশিরোনাম-২

চার শিশুর জন্য ঈদ সামগ্রী পাঠালেন হুইপ কন্যা

 

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে করোনায় আক্রান্ত চার শিশুর জন্য ঈদ সামগ্রী পাঠিয়েছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র কন্যা নুযায়মা মাহমুদ।

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির কন্যা নুযায়মা মাহমুদ তার জন্য ঈদের জামা না কিনে সেই টাকা দিয়ে করোনা আক্রান্ত চার শিশুর জন্য ঈদের নতুন জামা সহ উপহার সামগ্রী পাঠিয়েছন। হুইপ কন্যার ঈদ সামগ্রী হাতে পেয়ে খুশি এইসব পরিবার।

শনিবার বিকেলে হুইপ কন্যার দেওয়া এই উপহার সামগ্রী সুস্থ হওয়া দুই শিশুর বাড়ি গিয়ে হুইপ কন্যার পক্ষে বিতরণ করেন পুরানাপৈল ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত এবং আক্কেলপুরের গোপিনাথপুরের আইসোলেশন সেন্টারের থাকা দুই করোনা শিশুর জন্য দায়িত্বরত চিকিৎসকের হাতে উপহারসামাগ্রী তুলে দেন হুইপ কন্যার পক্ষে হুইপ স্বপনের ব্যক্তিগত সহকারী এবিএম ইমরুল হাসান সৈকত।

উপহার সামগ্রী পাওয়া চার শিশুরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার হেলকুন্ডা এলাকার রুবেল হোসেনের ছেলে তাওহিদ (৭), কালাই উপজেলার পুনট পাঁচগ্রাম এলাকার আবুল কালামের মেয়ে মাইশা (১.৫), কালাইয়ের মাদারপুর এলাকার জাহিদুল হোসেনের মেয়ে জাহেরা (৩) ও সদর উপজেলার তাজুরমোড় এলাকার মহসিনের ছেলে মাউন।

এদের মধ্যে বর্তমানে জাহেরা (৩) ও মাউন নামের দুই শিশু আক্কেলপুরের গোপিনাথপুরের আইসোলেশন সেন্টারের চিকিৎসাধীর রয়েছে এবং বাঁকি দুই জন তাওহিদ (৭) ও মাইশা (১.৫) নামের দুই শিশু সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন।

মেয়ের এই বিষয়টি নিয়ে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আমার কন্যা নুযাইমা মাহমুদ ঈদের কাপড় না কিনে সেই টাকা দিয়ে জয়পুরহাটে করোনা পজিটিভ তিন শিশু এবং পজিটিভ মায়ের সাথে আইসোলেশনে থাকা এক শিশুর জন্য ঈদের জামা, খেলনা, পুষ্টিকর খাবার ও ফলমুল উপহার দিয়েছে।

পিতা হিসেবে মেয়েকে নিয়ে গর্ববোধ করে হুইপ আরো বলেন, আমার কন্যা যেন মানবিক মূল্যবোধসম্পন্ন একজন সাদা মনের মানুষ হিসেবে গড়ে উঠতে পারে এবং ঠিক এইভাবেই সাধারণ মানুষের পাশে দাঁড়ায়।
বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close