পবাশিরোনাম-২

রাজশাহী জেলা ছাত্রদলের খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসে কর্মহীন খেটে খাওয়া মানুষ ও অসহায় দরিদ্রদের গতকাল শনিবার বিকেলে রাজশাহী জেলা ছাত্রদল খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করেন। বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে জেলা ছাত্রদলের পক্ষে ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আলামিন পবা উপজেলার পারিলা ইউনিয়নের খড়খড়ি বাইপাশ সংলগ্ন ১০০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি বলেন রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি(ভারপ্রাপ্ত) শাহরিয়ার আমিন বিপুলসহ জেলা ছাত্রদলের সকল উপজেলায় স্থানীয় ও জেলা ছাত্রদলের সমন্বয়ে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আল আমিন আজ তাঁর নিজ এলাকার খেটে খাওয়া, অসহায় পরিবারের মাঝে খাদ্য সাসগ্রী পৌঁছে দেন।
এছাড়াও জেলা ছাত্রদল ইতিমধ্যে জীবাণুনাশক স্প্রে, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, খাদ্র্য সামগ্রী বিতরণ ক‚মসূচি অব্যাহত রেখেছে বলে জানান জনি।
এসময় উপস্থিত ছিলেন পারিলা ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব মোখলেছুর রহমান রেন্টু, ৯ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, পবা থানা ছাত্রদল নেতা হুমায়ন ও খাইরুল মাহাবুর। এদিকে রাজশাহী জেলা ছাত্রদলের পক্ষে ছাত্রদলের সহ-সভাপতি বাঘা উপজেলাতে অসহায় দরিদ্রের মাঝে ইফতার বিতরণ করেন । আজ বাঘা উপজেলা বাজার এলাকায় ইফতার বিতরণ করা হয় বলে সোহেল রহমান জানান ।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close