বাঘা

বাঘায় জেলা বিএনপির আহবায়ক চাঁদের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে বাঘার বাউসা মাঝপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৬০ ও খোর্দ্দো বাউসায় ১০০ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ। আজ রোববার সকাল ১১ টায় এই ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ বলেন, জাতির প্রতিটি ক্রান্তিকালে বিএনপি মানুষের পাশে অতীতেও ছিলো, এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশের এই সংকটে অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়াতে দলের নেতাদের আহবান জানিয়েছেন।

তাঁর আহবানে সাড়া দিয়ে করোনা সংকটের শুরু থেকেই জেলা বিএনপির পক্ষ থেকে স্থানীয় নেতাদের সাথে নিয়ে আমি প্রতিদিন ভিন্ন ভিন্ন এলাকায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করে যাচ্ছি। চলমান সংকট শেষ না হওয়া পর্যন্ত তার এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান আবু সাইদ চাঁদ।
এ সময়ে বাঘা উপজেলা বিএনপির আহবায়ক ফকরুল হাসান বাবলু, সদস্য সচিব আশরাফ আলী মলিন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সুরুজ্জামান সুরুজ, আখের, অধ্যক্ষ রেজাউল করিম, নাসির, মাহাতাব, সাজদার রহমান, আড়ানী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান রাঙা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসলাম হোসেন মালিথা, আড়ানী পৌরসভার প্রাক্তন কাউন্সিলর আব্দুল মালেক, বিএনপি নেতা নেতা ফিরোজ, প্রাক্তন সেনা সদস্য মুকুল, বাবর, আরিফ, বাউসা ইউনিয়ন যুবদলের সভাপতি এনামুল হক মাষ্টার, সাধারণ সম্পাদক রবি, বাজুবাঘা ইউনিয়ন যুবদলের সভাপতি ইমামুল, যুবনেতা জামরুল, পলাশ, জেলা ছাত্রদলের সহ সভাপতি শফিকুল ইসলাম শফি, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রনি, সহ সাংগঠনিক সম্পাদক পলাশ, ছাত্রনেতা রকি ও শাহ আলমসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close