মোহনপুরশিরোনাম-২

মোহনপুরের জাহানাবাদ ইউনিয়নে মিলনের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনের প্রদানকৃত খাদ্য সামগ্রী আজ সোমাবার সকালে বিতরণ করা হয়। রাজশাহীর মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়ন পরিষদ এলাকার ৫০০টি পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে নির্বাচনী এলাকা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) ব্যক্তিগত অর্থায়নে এই সকল খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন জানান মিলন।
মোবাইলে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধণ কালে মিলন বলেন, সারা দেশের ন্যায় রাজশাহীতেও চলছে লকাডাউন। ফলে খেটে খাওয়া মানুষ গুলো হয়ে পড়েছে কর্মহীন। এই সকল কর্মহীন ও মধ্যবিত্ত মানুষের মধ্যে তিনি রোজার শুর থেকে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। তিনি বলেন, সরকার দলীয় নেতা কমীরা যখন ত্রাণ সামগ্রী চুরি ও লুটপাট করতে ব্যস্ত সময় পার করছে, তখন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ জনগণের পাশে দাঁড়িয়েছে। তারা সর্বদা খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।এরই ধারাবাহিকতায় আজ জাহানাবাদ ইউনিয়ন পরিষদ এলাকার জনগণের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানান মিলন।
জাহানাবাদ প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণের সময় রাজশাহী জেলা বিএনপি’র সদস্য ও মোহনপুর উপজেলা সাবেক চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ, কেশোরহাট পৌর মেয়র আলাউদ্দিন আলো, মোহনপুর উপজেলা বিএনপি’র আহবায়ক মাহাবুব-আর রশিদ, সদস্য সচিব বাচ্চু রহমান, জাহানাবাদ ইউনিয়ন বিএনপি’র সভাপতি জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহম্মেদসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close