গোদাগাড়িশিরোনাম-২

গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নে আজ সোমবার সকাল ১০টার দিকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। দেওপাড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান আখতার উপস্থিত থেকে ৩৫৬ জনের মধ্যে এই ত্রাণ বিতরণ করেন। এসময়ে ট্যাগ অফিসার সুফিয়া খাতুন ও ইউপি সচিব সৈয়দ আলীসহ অন্যান্য সদস্য ও ইউপি সচিব উপস্থিত ছিলেন।
বিতরণকালে চেয়ারম্যান বলেন, করোনা ভাইরাসের কারনে খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় পরিবার পরিজন নিয়ে বিপাকে পড়েছেন। সরকার করোনা ভাইরাস থেকে জনগণকে মুক্ত রাখতে প্রায় ২মাস ধরে সাধারণ ছুটি দিয়ে রেখেছেন। এর সকল অফিস আদালত, যানবাহন ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এই সকল কর্মহীন মানুষরা যেন না খেয়ে না থাকে তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপ্রান চেষ্টা করে যাচ্ছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী প্রতিটি ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়ার জন্য কাজ করছেন। সেইসাথে নগদ অর্থ ও শিশু খাদ্য বিতরণের জন্য বরাদ্দ দিয়েছেন এবং গুলো বিতরণ অব্যাহত রয়েছে। এছাড়াও চাল, চাল, তেল এর সাথে বেশ কিছুদিন থেকে সবজি বিতরণ করা হচ্ছে। আজও প্রতি জনের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি আলু ও ১ কেজি পটল বিতরণ করা হয়। দেশের অবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত সরকার ও নিজ তহবিল হতে জনগণের মধ্যে এই ধরনের কার্মসূচী চলমান থাকবে বলে জানান চেয়ারম্যান আখতারুজ্জামান।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close