মহানগরশিরোনাম-২

রাজশাহীতে মৃত্তিকা কনজুমার সমবায় সমিতি লিমিটেড’র ঈদ উপহার প্রদান

নিজস্ব প্রতিবেদক: চলমান করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র ও মধ্যবিত্ত জনগণ এবং সদস্যদের মধ্যে আজ সোমবার ঈদ উপহার বিতরণ করেন মৃত্তিকা কনজুমার সমবায় সমিতি লিমিটেড। নগরীর বার রাস্তার মোড়ে বেলা ১১টার দিকে ২৩০জনের মধ্যে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময়ে রাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সমাজ সেবা অফিসার আশিকুর জামান তুহিন ও অত্র সমিতির সভাপতি রাজু আহম্মেদসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সমুন বলেন, বিশ্বব্যাপি করোনা ভাইরাস মহামারী আকার ধারন করেছ। বাংলাদেশেও এর বিস্তার দিন দিন ব্যাপক আকার ধারণ করছে। এই অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে সৃষ্টি কর্তার রহমত এবং জনগণকে সচেতন হবে হবে। তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য জনগণের প্রতি আহবান জানান।
এছাড়াও যে কোন ধরনের সাবান পানি নিন্মে দিনে ১২বার হাত ধোয়া, হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করা এবং ঠান্ডা খাদ্য পরিহার করে ভিটামিন সি জাতীয় খাবার বেশী করে খাওয়ার পরামর্শ দেন তিনি। সেইসাথে সরকারের নির্দেশ মেনে ঘরে থাকার জন্য জনগণের প্রতি আহবান জানান সুমন। বক্তব্য শেষে তিনি উপস্থিত সদস্য ও জনগণের হাতে ঈদ সামগ্রী তুলে দেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close