বাগমারাশিরোনাম-২

বাগমারায় করোনায় মানবিক সহায়তা নিয়ে রাজশাহী রেড ক্রিসেন্ট সোসাইটি

ভ্রাম্যমান প্রতিনিধি: করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় সামাজিক দুরত্ব বজায় রেখে বাগমারায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের উদ্যোগে এবং কাতার রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। বাগমারায় করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত গরীব, দুস্থ, অসহায় ৩শত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এ উপলক্ষে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের উদ্যোগে এবং কাতার রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কাজ কর্ম না থাকায় চরম খাদ্য সংকটের মধ্যে পড়ে নিম্ন আয়ের এই সকল মানুষ। করোনা কালীন সময়ে ওই সকল হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো লক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি। রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে প্রতি প্যাকেটে ২ লিটার তেল, ২কেজি চিনি, ১ কেজি খেজুর, ১ কেজি
লবন, ২ কেজি মুড়ি, ২ কেজি চিড়া, ১ শত গ্রাম করে হলুদ গুড়া, মরিচ গুড়া এবং গরম মশলা,সেমাই ২ প্যাকেট, ১ কেজি সুজি, ১ কেজি বেসন, ১ কেজি মটর ডাল এবং ২ কেজি ছোলা ডাল বিতরণ করা হয়েছে।
খাদ্য সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফিক, সদস্য মীর তৌফিক আলী ভাদু, কার্য নির্বাহী কমিটির সদস্য সামাউন ইসলাম, রাজশাহী সিটি ও জেলা ইউনিট অফিসার বাকী বিল্লাহ, রাজশাহী জেলা ইউনিটের যুব প্রধান সাদিয়া সাবা অর্চি প্রমুখ।
বরেন্দ্র বার্তা/সরা/অপস

Close