পুঠিয়াশিরোনাম-২

রাজশাহী প্রবেশ মুখে চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থানে পুঠিয়া থানা পুলিশ

মোঃআমজাদ হোসেন, পুঠিয়া: রাজশাহীতে বাড়ছে করোনা রোগী রাজশাহী শহরের প্রবেশ প্রবেশ মুখে পুঠিয়া উপজেলার গাওপাড়া ঢালানে সকাল থেকেই পুলিশের চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থান নিয়েছে পুঠিয়া থানা পুলিশ।

রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম এর নির্দেশে রাজশাহীর পুঠিয়া উপজেলার গাওপাড়া ঢালানে চেকপোস্টের মাধ্যমে বিভিন্ন ধরনের যানবাহন শহরের প্রবেশ করতে না দিয়ে ফেরত পাঠিয়ে দেয়া হচ্ছে। এছাড়া মোটরসাইকেল থামিয়ে তাদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং রাজশাহী জেলায় করোনা রোগী শনাক্ত হয়েছে এই বিষয়ে অবহিত করে দ্রুত শহর ত্যাগ করার আহ্বান জানাচ্ছে পুঠিয়া থানা পুলিশ।

রাজশাহী পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল ইসলাম জানান চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থানে আছেন রাজশাহীর পুঠিয়া থানা পুলিশ। রাজশাহী শহরে প্রবেশ রোধে সামাজিক দ্রুত নিশ্চিত করার লক্ষ্যে চেকপোস্ট বসানো হয়েছে প্রয়োজন ছাড়া রাজশাহী শহরে কোনো যানবাহন ঢুকতে দেয়া হচ্ছে না ঢাকা থেকে আসা সকল ধরনের যানবাহন শহরে প্রবেশ করতে না দিয়ে ফেরত পাঠিয়ে দিচ্ছি। তবে শুধুমাত্র জরুরী সেবা ছাড়া কোন পরিবহন শহরে ঢুকতে দিচ্ছি না পুঠিয়া থানা পুলিশ

এছাড়া মোটরসাইকেলে একজনের বেশি না, গুরুত্বপূর্ণ কাজ না থাকলে মোটরসাইকেল ফেরত পাঠিয়ে দেয়া হচ্ছে। বাহীরে অযথা ঘোরাঘুরি না করে বাড়িতে থাকার নির্দেশ দিছেন পুলিশ।

এছাড়াও ব্যক্তিগত গাড়িচালক ও চলাচলকারীদের উপযুক্ত কারণ ছাড়া রাজশাহী শহরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এ সময় বেশ কয়েকটি গাড়ীর চালককে থামিয়ে জিজ্ঞাসাবাদের মাধ্যমে রাজশাহীতে করোনা রোগী শনাক্ত হয়েছে এ বিষয়ে অবহিত করে দ্রুত কাজ সম্পন্ন করে শহর ত্যাগ করার নির্দেশ প্রদান করা হচ্ছে।
বরেন্দ্র বার্তা/অপস

Close