জয়পুরহাটশিরোনাম-২

জয়পুরহাটে হুইপ স্বপনের পাঠানো N 95 মাস্ক হস্তান্তর

 

জয়পুরহাট প্রতিনিধি : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস থেকে জয়পুরহাটের সাধারণ মানুষকে সংক্রামিত হওয়া থেকে বাঁচাতে করোনা মোকাবেলায় কাজ করে যাওয়া করোনা যোদ্ধাদের সুরক্ষার জন্য এবার কঘ৯৫ মাস্ক পাঠিয়েছেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

জেলায় করোনা মোকাবেলায় নিয়োজিত ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সরকারী কর্মকর্তা-কর্মচারী, উপজেলা চেয়ারম্যান, মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন চেয়ারম্যান, চৌকিদার, রাজনৈতিক কর্মী, স্বেচ্ছাসেবক ও সাংবাদিকদের জন্য মোট ৩হাজার ৪শত টি কঘ৯৫ মাস্ক পাঠিয়েছেন হুইপ স্বপন এমপি।

সোমবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে সিভিল সার্জন ডা: সেলিম মিঞা, সদর আধুনিক হাসপাতালের তত্বাবধায়ক ডা: সরদার রাশেদ মোবারক, পরিবার-পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক ডা: জোবায়ের গালিবের হাতে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র পক্ষ থেকে এসব মাস্ক হস্তান্তর করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোগাছী ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম ও হুইপ স্বপনের ব্যাক্তিগত সহকারী এবিএম ইমরুল হাসান সৈকত।

এরপর আলাদা আলাদা ভাবে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাজ্জাদ হোসেন, কালাইয়ে উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, আক্কেলপুরে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর, ক্ষেতলালে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লাসহ পাঁচবিবি ও জয়পুরহাট সদর উপজেলার প্রতিনিধিদের মাঝে এসব মাস্ক হস্তান্তর করা হয়।

এরআগে জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ১হাজার ফেসশিল্ড, ১হাজার ৩শত টি সুরক্ষা গাউন প্রদান করেছিলেন।

বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close