পাবনাশিরোনাম-২

পাবনায় জেলা ছাত্রলীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

শফিক আল কামাল, পাবনা: পবিত্র মাহে রমজানের ঈদকে সামনে রেখে পাবনা পৌর এলাকার পাঁচ শাতাধিক গরীব, অসহায়, দরিদ্র, কর্মহীন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন পাবনা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম। বুধবার সকালে পাবনা শালগাড়িয়া মহল্লার মালিগলি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ব্যক্তিগত উদ্যোগে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোস্তাক আহমেদ আজাদ।
সামদ্রিক ঘূর্ণিঝড় আম্পানের কারনে বৈরী আবহাওয়ার ও বৃষ্টির মধ্যেও বিভিন্ন ওয়ার্ড থেকে তালিকাভুক্ত অসহায় মানুষ ঈদ উপহার নেয়ার জন্য একত্রিত হয় স্কুল মাঠে। সামাজিক দূরত্ব বজায়ে রাখার জন্য চেয়ার দিয়ে খাদ্য সামগ্রীর ঈদ উপহার রেখে দেয়া হয়। পরে তালিকা ভুক্ত পরিবারের সদস্যরা সাড়িবন্ধ ভাবে চেয়ার থেকে ঈদ উপহার নিয়ে চলে যান। এসময় কিছুর পরিবারের সদস্যদের হাতে আনুষ্ঠানিক ভাবে ঈদ সামগ্রী তুলে দেয়া হয়। পবিত্র রমজানের ঈদকে সামনে রেখে ঈদের আগেরদিন পর্যন্ত আরো একহাজার পরিবারকে ঈদ উপহার দেয়া হবে বলে জানান সংশ্লিষ্ঠরা।
এই কার্যক্রম বিষয়ে সম্পাদক তাজুল ইসলাম বলেন, করোনা মহামাড়ির প্রথম থেকে আমরা জেলা ছাত্রলীগ অসহায় কর্মহীনদের সহযোগিতা করে আসছি। বিনামূল্যে খাদ্য ও সবজি বিতরণ থেকে শুরু করে কৃষকের ধানকাটা সকল কার্যক্রম ছিলো আমাদের ধারাবাহিক কর্মসূচি অংশ। সবাই মিলে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য আমাদের এই প্রয়াশ। আশা করছি সকলে মিলে এগিয়ে আসলে এই করোনার দূর্যোগ মোকাবেলা করতে পারবো আমরা।
এই কার্যক্রমে সহযোগিতা করেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাদ্দাম হোসেন, সহ সভাপতি জুনায়েদ উদ্দিন, সহ সভাপতি চঞ্চল, সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান সজিবসহ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
বরেন্দ্র বার্তা/অপস

Close