পাবনা

পাবনায় নিম্ন আয় ও কর্মহীন মানুষের মাঝে যুব মহিলা লীগের ঈদ সামগ্রী বিতরণ

 

শফিক আল কামাল, পাবনা: করোনা সঙ্কটময় পরিস্তিতিতে পাবনায় নিম্ন আয় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগের পাবনা শাখার নেতৃবৃন্দ।

বুধবার (২০’মে) বেলা ১১টায় পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. আরেফা খানম শেফালীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন। তিনি করোনা সঙ্কটময় পরিস্তিতিতে সবাইকে সামাজিক ও শারিরিক দূরত্ব বজায় রেখে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শামছুন্নাহার রেখা, শাওয়াল বিশ্বাস, জেলা এ্যাড বার সমিতিরি সাধারণ সম্পাদক ইতি হোসেন স্বপ্না, পৌর আওয়ামীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুন।

জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. আরেফা খানম শেফালীর তত্বাবধায়নে করোনা সঙ্কটময় পরিস্তিতিতে পবিত্র ঈদুর ফিতরকে কেন্দ্র করে পৌর এলাকার মানুষের মাঝে চাল, ডাল, চিনি, সেমাই, গুড়ো দুদ ও সাবান বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুব মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রোখশানা পারভীন কনক, পৌর যুব মহিলা লীগের সভাপতি সাদিয়া আফরিন কথা, জেলা যুব মহিলা লীগের সদস্য মোছা. পারভীন আক্তার, জেলা, থানা, পৌর ও উপজেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।
বরেন্দ্র বার্তা/অপ

Close