পবা

পবা কাঁটাখালি পৌরসভায় দিতীয় দিনের মিলনের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনের প্রদানকৃত খাদ্য সামগ্রী আজ বুধবার সকালে পবা উপজেলার কাঁটাখালি পৌর এলাকার জনগণের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে নির্বাচনী এলাকা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) ব্যক্তিগত অর্থায়নে এই সকল খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন জানান মিলন।
ভিডিও এর মাধ্যেমে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন কালে মিলন বলেন, দিন দিন মানুষের অর্থনৈতিক অবস্থা খারাপের দিকে চলে যাচ্ছে। সেইসাথে পাল্লা দিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে এবং মৃত্যুর মিছিলও এগিয়ে চলছে গাণিতিক হারে।
লকডাউনে খেটে খাওয়া মানুষ গুলো কর্মহীন হয়ে পড়ায় তাদের পরিবারে এখন খাদ্যাভাব দেখা দিয়েছে। এই সকল মানুষের জন্য তিনি কাজ করে যাচ্ছেন। যতদিন পর্যন্ত এই অবস্থা স্বাভাবিক না হয় ততদিন পর্যন্ত তার এই কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানান মিলন।
কাটাখালি পৌরসভা এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ এসময় বিএনপি নেতা মনিরুজ্জামান দুলাল, কাটাখালী পৌর বিএনপি’র সাবেক সভাপতি জিয়াউল হক জিয়া, রাজশাহী জেলা কৃষক দলের সদস্য সচিব নাজমুল হক, জেলা যুবদলের সহ সভাপতি মাসুদ রানা ও যুগ্ম সাধারণ সম্পাদক বিদ্যুৎসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close