মহানগরশিরোনাম-২

গরীব ও দুস্থ্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে রাজশাহী মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের গরীব ও দুস্থ্যদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ও বিকেলে পৃথক দুইটি অনুষ্ঠানে ৩২৫ জনের হাতে সহায়তার অর্থ তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নগর ভবনের সিটি হলরুমে ১, ২, ৩, ৪, ৫,৬, ২৬, ২৮, ২৯, ও ৩০ ওয়ার্ডের মধ্যে এই অর্থ বিতরণ করা হয়। বাকি ওয়ার্ডগুলোতেও পর্যায়ক্রমে বিতরণ করা হবে। ৩০টি ওয়ার্ডে মোট ৯২৫জনের প্রত্যেকে পাচ্ছেন ১৫০০ করে টাকা।
অনুষ্ঠানে প্রধানর অতিথির বক্তব্যে মেয়র বলেন, করোনা পরিস্থিতিতে স্বাভাবিক জীবন ব্যবস্থা বিপর্যস্ত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দূর্যোগ মোকাবেলায় জনজীবন স্বাভাবিক রাখতে সারাদেশে ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। রাজশাহীর সরকারি ত্রাণ পৌছে দেওয়ার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে মানুষকে সহায়তা করা হচ্ছে।
মেয়র আরো বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী সিটি কর্পোরেশন নানা উদ্যোগ গ্রহণ করেছে। যার ফলে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় করোনা পরিস্থিতি কিছুটা ভাল অবস্থানে রয়েছে।
এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবীর উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/অপস

Close