দূর্গাপুর

‘আলোর পথযাত্রী’ সংগঠনের ৪ বছরপূর্তিতে ঈদ উপহার বিতরণ

 

সংবাদ বিজ্ঞপ্তি: ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদ মানে নতুন পোষাক পড়ে আত্নীয়দের বাড়িতে ঘুরে বেড়ানো, বিভিন্ন রকম খাবার সাথে সালামি।
অপরদিকে কারো কাছে ঈদ মানে হতাশা আর সাথে বুকভরা কষ্ট। পুরাতন জামা পড়ে খালি পেটে ঘুরে বেড়ানো। গৃহহীন মানুষগুলোর আশ্রয়স্থল খোলা আকাশের নিচে, রেললাইন, পথের দ্বারে কিংবা ফ্লাইওভারের নিচে।

সেই সব হতভাগা মানুষের সাথে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর ভাগাভাগি করতে চায়, পথশিশু, অসহায় মানুষগুলোর সাথে ঈদের দিন কাটাতে চায়, তাদের মুখে ভালো খাবার তুলো দেওয়ার চেষ্টায়, ঈদের আনন্দ নিজেদের মধ্যে না রেখে তাদের মাঝে বিলিয়ে দিতে চায় ‘আলোর পথযাত্রী’ নামক সংগঠন।

সামাজিক দূরত্ব বজায় রেখে দরিদ্র-অসহায়, পথশিশু, দিনমজুর এবং সুবিধাবঞ্চিতদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নেয়ার চেষ্টায় ঈদ উপহার হিসেবে ৫০টি পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (২১ মে) রাজশাহীর দুর্গাপুর, নান্দপাড়া,চৌপুকরিয়া,­দেবিপুর এলাকায় দিনভর এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আলোর পথযাত্রী সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম বলেন, এই সুবিধাবঞ্চিত মানুষ আপনার আমার কারো ভাই-বোন, আত্বীয়-স্বজন, আসুন এই ঈদের আনন্দ টা সবার সাথে ভাগাভাগি করে নেই। সবাই ঘরে থাকুন, সাবধানে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সাব্বির আহমেদ, সহ সভাপতি মোঃ অাব্দুর রউফ রেইন, যুগ্ম সম্পাদক মোঃ নাহিদুল ইসলাম ও সদস্য অনিক, সজল প্রমূখ।
বরেন্দ্র বার্তা/অপস

Close