মহানগরশিরোনাম-২

রাসিক’র সাবেক কাউন্সিলর বিএনপি নেতা জাহিদের ইন্তেকাল, বিএনপি ও ছাত্রদলের শোক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের ১১নং নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ আজ মঙ্গলবার সকাল ১১.৪৫ টায় নিজ বাসভবন হেতম খাঁ কারিগর পাড়ায় ইন্তেকাল করেছেন(ইন্না—-রাজেউন)। এসময়ে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি মহানগর যুবদলের অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দিপু ও মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম মিমের বাবা। মৃত্যুকালে ৩ ছেলে, ১ মেয়ে, আত্মীয়স্বজন, রাজনৈতিক সঙ্গী ও বহুগুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা আজ বাদ আসর রাজারহাতা জামে মসজিদে অনুষ্ঠিত হয় এবং হেতম খাঁ গোরস্থানে তাঁকে দাফন করা হয়।
জানাযায় উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর মিনু, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।
আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল রানা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।
মহানগর বিএনপি’র শোক
রাজশাহী সিটি কর্পোরেশনের ১১নং নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ এর মৃত্যুতে রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনবার্সন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সেইসাথে মরহুমের আত্মার শান্তি কামনা করেন।
রাজশাহী সিটি কর্পোরেশনের ১১নং নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ এর মৃত্যুতে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, সিনিয়র সহ-সভাপতি মোর্তুজা ফামিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ গভীর শোক ও শোকায়িত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন।
বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close