পুঠিয়াশিরোনাম

পুঠিয়া থানার মৃত নারী কনেস্টবলের করোনা রিপোর্ট নেগেটিভ

 

মোঃ আমজাদ হোসেন, পুঠিয়া: রাজশাহীর পুঠিয়া থানায় কর্মরত অবস্থায় মারা যাওয়া পুলিশ করস্টেবল মোছাঃ সামিয়ারা (২৭) করোনায় আক্রান্ত ছিলেন না। গত ২৫ মে সোমবার সকাল ৬ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাজমা আক্তার বলেন, পুঠিয়া থানায় কর্মরত অবস্থায় মারা যাওয়া কনেস্টবল মোছাঃ সামিয়ারার শরীরে করোনা আছে কি না, তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। বুধবার (২৭ মে) মোছাঃ সামিয়ারার রিপোর্ট নেগেটিভ আসে।

এর আগে গত ২৫ মে সকালে ডিউটিরত অবস্থায় সামিরার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সকাল ৬ টার দিকে তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে সামিয়ারার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সামিয়ারার বাড়ি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার দেভোগা ইউনিয়নের মোজ্জাফরপুর গ্রামে। তার পিতার নাম মোঃ আবু বক্কর।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল ইসলাম বলেন, মৃত কনেস্টবল মোছাঃ সামিয়ারার শরীরে করোনা আছে কি না, তা পরীক্ষার জন্য পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা সংগ্রহ করা হয়েছিল। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আমাদের জানানো হয়েছে, সামিয়ারা করোনায় আক্রান্ত ছিলেন না।
বরেন্দ্র বার্তা/অপস

Close