পুঠিয়ামহানগরশিরোনাম

সারদা পুলিশ একাডেমীর শিক্ষানবিশ এক পুলিশ সদস্যের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক: রোববার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৯৩ জনের নমুনার ফলাফল এসেছে। যার মধ্যে একজনের নমুনায় করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্ত রোগী একজন পুলিশ সদস্য। তিনি সারদা পুলিশ একাডেমীর শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার।
তিনি মহানগরীর হোটেল মুক্তা ইন্টারন্যাশনাল এর ২০৫ নম্বর রুমে ছিলেন। করোনা পরীক্ষার জন্য তাকে রাজশাহী নগরীতে আনা হয়েছিলো। গতকাল রবিবার রাতে করোনা পজিটিভ রিপোর্ট শনাক্ত হয় তার।
রোববার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। তিনি বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেই সাথে তার আরেক রুমমেট এএসপি পরীক্ষার জন্য রোববার রাত সাড়ে ১১টার সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ এর এ্যম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা যায়, প্রশিক্ষণরত এএসপিরা লকডাউনের কারণে দীর্ঘ দুই মাস পর পুনরায় সারদায় যোগদান করতে আসেন। তাদের সকলের করোনা পরীক্ষার জন্য রাজশাহী আনা হলে নমুনা পরীক্ষায় একজনের করোনা ধরা পড়ে।
তবে হোটেল মুক্তা ইন্টারন্যাশনালে এমন ঘটনা ঘটলেও এখন প্রর্যন্ত হোটেলের ম্যানেজার, কোন বয়, বা হোটেলে কর্মরত কাউকে কোয়ারেন্টাইন ও আইসোলেশনে নেয়া হয়নি।
এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫২ জনে।
গত ১৩ এপ্রিল রাজশাহীতে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তার বাড়ি পুঠিয়ায়। তবে তিনি এখন সুস্থ।
বরেন্দ্র বার্তা/অপস

Close