মহানগরশিরোনাম-২

রাজশাহী মহানগর ভ্যান শ্রমিক ইউনিয়নের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরসে কর্মহীন হয়ে পড়া রাজশাহী মহানগর ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্ডধারী সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আজ বুধবার বেলা ১১টার দিকে নগরীর জাহাজঘাট এলাকায় অবস্থিত নিজস্ব কার্যালয় থেকে এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়। অত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল উপস্থিত থেকে এগুলো বিতরণ করেন।
এসময়ে তিনি বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন অসহায় ভান শ্রমিকদের জন্য দুই টন চাল প্রদান করেছেন। এই চাল অত্র ইউনিয়নভূক্ত ৭০০জন শ্রমিকের মধ্যে থেকে সাড়ে তিনশ শ্রমিকের মধ্যে প্রদান করা হচ্ছে। অবশিষ্ঠ শ্রমিকদের মধ্যে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।
তিন আরো বলেন, এই দূর্যোগপূর্ণ সময়ে তাদের অবস্থা বিবেচনা করে সিটি মেয়র অন্যান্য প্রতিষ্ঠান ও সংস্থার ন্যায় তাদের এই ইউনিয়নভূক্ত শ্রমিকদের কিছুটা হলেও খাদ্য সংকট দূর করতে এই চাল প্রদান করেন। আগামীতেও মেয়রের এই ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশাব্যাক্ত করেন।
চাল বিতরণের সময় অন্যদের মধ্যে রাজশাহী মহানগর ভ্যান শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুস সামাদ, প্রচার সম্পাদক জিয়াউর রহমান জিয়া ও সদস্য আব্দুল জব্বারসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close