মহানগরশিরোনাম-২

নগর অবকাঠামো নির্মাণ ও সংরক্ষণ স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের নগর অবকাঠামো নির্মাণ ও সংরক্ষণ স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টায় নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের চলমান এবং ভবিষ্যতে বাস্তবায়িত হবে এমন বিভিন্ন প্রকল্পের আওতায় অবকাঠামো ও সড়ক ও ড্রেনের নির্মাণ/ উন্নয়নে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন মেয়র। চলমান উন্নয়ন প্রকল্পসূমহের কাজ দ্রুত ও যথাসময়ে শেষ করার তাগিদও দেন মেয়র। সভায় সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন নগর অবকাঠামো নির্মাণ ও সংরক্ষণ স্থায়ী কমিটির সভাপতি ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম। অংশ নেন কমিটির সদস্য ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, মাননীয় মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবির, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী গোলাম মোর্শেদ প্রমুখ।
বরেন্দ্র বার্তা/অপস

Close