মহানগরশিরোনাম-২

সেই মেরেজানের পাশে রাজশাহী জেলা প্রশাসন

 

আমানুল্লাহ আমান, রাজশাহী : এবার স্বামী-সন্তানহারা সেই মেরেজানের পাশে দাঁড়িয়েছে রাজশাহী জেলা প্রশাসন। বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ্যায় জেলা প্রশাসক হামিদুল হকের নির্দেশনায় মেরেজানের বাসায় ছুটে যান জেলা প্রশাসনের দুই কর্মকর্তা।
বৃষ্টি উপেক্ষা করে আজ সন্ধ্যা ৭ টার সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে মেরেজানকে বেশকিছু খাদ্যসামগ্রী এবং নগদ ২ হাজার টাকা প্রদান করা হয়।
সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মহিন উদ্দিন ও থানা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনাব মোঃ সালাহ উদ্দীন আল ওয়াদুদ।
এদিন মেরেজানের পাশাপাশি তার নাতনির হাতেও খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়। সহযোগিতা পেয়ে তারা কৃতজ্ঞতা প্রকাশ করে জেলা প্রশাসক হামিদুল হকসহ সকল কর্মকর্তাদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করেন।

এর আগে গত ২২ মে রাজশাহীর পবা উপজেলার শিতলাই গ্রামের অসহায় মেরেজান বেগমকে নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে সেটি জেলা প্রশাসকসহ বিভিন্নজনের নজরে আসে। এরপর এগিয়ে আসে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ‘আদর্শ ডেন্টাল এইড’ নামে দাতের চিকিৎসা প্রদানকারী একটি প্রতিষ্ঠান। সহযোগিতার হাত বাড়িয়ে দেন ঢাকা মহানগর উত্তর শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রেজওয়ান আহম্মেদ রিফাত। এবার তার সহযোগিতায় পাশে দাঁড়ালো রাজশাহী জেলা প্রশাসন।
বরেন্দ্র বার্তা/অপস

Close