পাবনাশিরোনাম-২

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামসহ ১৩ সদস্য করোনা আক্রান্ত

শফিক আল কামাল, পাবনা: পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএমসহ ১৩ পুলিশ সদস্য’র দেহে (কোভিড-১৯) করোনা সনাক্ত হয়েছেন।
পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, বিপিএম বার নিজে করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমার নমুনা পজেটিভ জানতে পেরে আমি নিজেই নিজেকে গুটিয়ে নিয়েছি। আমার কর্মস্থলে বা বাইরে যাদেরই সংস্পর্শে এসেছি তাদেরই পরীক্ষা করার জন্যে বলেছি। আর অফিসের সবারই নমুনা নিয়ে পরীক্ষার জন্যে পাঠানো হবে। এ সময় তিনি তার জন্যে পাবনাবাসীসহ সবার নিকট দোয়া কামনা করেন।

এদিকে পাবনা কোট পুলিশের দুই সাব-ইন্সপেক্টর ও পুলিশ লাইনের দুই পুলিশ সদস্যও আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন ডিআই-১ আলমগীর হোসেন।

এছাড়াও সুজানগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. হাবিবুর রহমান বলেন, সাগরকান্দি পুলিশ ফাড়ির ১১ জনের নমুনা নিয়ে পাঠানো হলে গেল ৭ জুন তাদের মধ্যে ৮ জনের করোনা ভাইরাস পজেটিভ হয়। তারা হলো সুলতান আহমেদ (২৩), আলমগীর কবির (৩০), মিনারুল ইসলাম (৪২), ফরিদ আহমেদ (৩৮), মিজানুর রহমান (৩০), শ্রী মিশু চন্দ্র মহন্ত (৫৫), নজরুল ইসলাম (২৫) ও জাহাঙ্গীর আলম (৪০)। এ ঘটনায় সুজানগর সার্কেল’র সিনিয়র সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন সক্রামণ রোধে ওই পুলিশ ফাড়ি লকডাউন করে দেন ।
বরেন্দ্র বার্তা/অপস

Close