বিনোদন

স্ত্রীসহ করোনায় আক্রান্ত গানবাংলার তাপস

বিনোদন ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী ও জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত সংগীত শিল্পী কৌশিক হোসেন তাপস। এছাড়া টেলিভিশনটির চেয়ারপার্সন ফারজানা মুন্নীরও করোনা পজেটিভ এসেছে। সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য নিশ্চিত করেছেন তাপস।

এক ফেসবুক স্ট্যাটাসে তাপস জানান, তারা দুজনেই মানসিকভাবে সুস্থ আছেন। নিজ বাসাতেই আছেন। মেনে চলছেন চিকিৎসক পরামর্শ।

কৌশিক হোসেন তাপস বলেন, ‘আজ আমরা দুজনেই করোনা পজেটিভ ফলাফল হাতে পেলাম! যে পজেটিভ আমাদের দাঁড় করিয়ে দিলো নতুন এক অন্ধকারের মুখোমুখি।’

তাপস আরও বলেন, ‘আমরা দুজনেই জীবনের শুরু থেকে ইতিবাচক ছিলাম। আমরা জীবনের সব অসুবিধাকে ইতিবাচক দৃষ্টিতে সমাধান করেছি। অন্যদের জন্যেও সবসময় ইতিবাচক ছিলাম। আমাদের যথাসাধ্য চেষ্টা ছিলো মানুষের দিকে পজেটিভ দৃষ্টিতে তাকাবার।

আর এখন আমরা আনুষ্ঠানিকভাবে করোনা পজিটিভ। আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তার পরিকল্পনাই সেরা পরিকল্পনা! তিনিই আমাদের রক্ষা করবেন।’

তাপস-মুন্নী দম্পতি গানবাংলা পরিবারকে নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে নিয়মিত কাজ করে যাচ্ছিলো। এছাড়াও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান প্রদান করে প্রতিষ্ঠানটি।

সবশেষে গেল ১০ জুন পুলিশ সদর দফতরে গিয়ে মহাপরিদর্শক বেনজীর আহমেদের হাতে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী তুলে দেন কৌশিক হোসেন তাপস।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close