মহানগরশিরোনাম-২

রাজশাহীতে বিএনপি নেতা উজ্জলের পিতার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না——রাজিউন)। আজ সোমবার ভোর ৫টায় ধরমপুর নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। এসময়ে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, রাজনৈতিক সঙ্গী, আত্মীয়স্বজন ও বহুগুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ যোহর কাজলা কেডি ক্লাব মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাঁকে খোঁজাপুর গোরস্থানে দাফন করা হয়।

জানাযায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্ঠা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুন, অধ্যাপক সিরাজুল ইসলাম, মহানগর বিএনপি’র দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন ও জেলা বিএনপি’র সদস্য তোফায়েল হোসেন রাজু।

এছাড়াও যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, মহানগর কৃষকদলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু, জেলা কৃষক দলের আহবায়ক আল আমিন টিটু, সদস্য সচিব নাজমুল হক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সভাপতি শাহরিয়ার আমিন বিপুল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি ও মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী, আত্মীয়স্বজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মিজানুর রহমান মিনুর শোক
রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক, জেলা যুবদলের আহবায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্ঠা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। তিনি স্মৃতিচারন করতে গিয়ে বলেন, আনিসুর রহমান একজন সত্যিকারের দেশ প্রেমিক এবং অত্যন্ত ভালমনের মানুষ ছিলেন। তিনি কখনো কারো সাথে খারাপ আচরণ করেননি। তাঁর বাড়িতে বসেই প্রথম এই এলাকায় বিএনপি’র প্রচারণা শুরু করেছিলেন বলে জানান মিনু।
তিনি শোকায়িত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

মহানগর বিএনপি’র শোক
রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক, জেলা যুবদলের আহবায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। তাঁরা উভয়ে মহানগর বিএনপি’র পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

জেলা বিএনপি’র শোক
রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক, জেলা যুবদলের আহবায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ ও সদস্য সচিব বিশ্বনাথ সরকার। তাঁরা উভয়ে জেলা বিএনপি’র পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

মহানগর যুবদলের শোক
রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক, জেলা যুবদলের আহবায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন। তাঁরা উভয়ে মহানগর যুবদলের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

জেলা যুবদলের শোক
রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক, জেলা যুবদলের আহবায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত। তাঁরা উভয়ে জেলা যুবদলের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

মহানগর কৃষকদলের শোক
রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক, জেলা যুবদলের আহবায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন মহানগর কৃষকদলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু ও সদস্য সচিব গোলাম সাকলায়েন ইকো। তাঁরা উভয়ে মহানগর কৃষকদলের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।
জেলা কৃষকদলের শোক
রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক, জেলা যুবদলের আহবায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জেলা কৃষক দলের আহবায়ক আল আমিন টিটু, সদস্য সচিব নাজমুল হক।

তাঁরা উভয়ে জেলা কৃষকদলের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

মহানগর ছাত্রদলের শোক
রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক, জেলা যুবদলের আহবায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও সভাপতি আসাদুজ্জামান জনি। তাঁরা উভয়ে মহানগর ছাত্রদলের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

জেলা ছাত্রদলের শোক
রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক, জেলা যুবদলের আহবায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আনোয়ার হোসেন উজ্জলের পিতা আনিসুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি শাহরিয়ার আমিন বিপুল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি। তাঁরা উভয়ে জেলা ছাত্রদলের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close