বিনোদন

সালমান-করণদের বয়কটের দাবিতে ৪০ লাখ মানুষের স্বাক্ষর

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পার হয়ে গেছে ১০ দিন। কিন্তু এখনও প্রিয় তারকার মৃত্যুশোক ভুলতে পারেননি তার ভক্তরা। এরই মধ্যে বলিউডে জোরদার হয়েছে নেপোটিজমের অভিযোগ। করণ জোহার, যশরাজ ফিল্মস এবং সালমান খানকে বয়কটের অভিযোগ শুরু হয়েছিল আগেই। এবার শুরু হল অনলাইন পিটিশন।

এমনকি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, হট স্টারের মত জনপ্রিয় প্ল্যাটফর্মেও যাতে এই সব তারকাদের কোনও ছবির প্রমোশন না হয় তার জন্যও ভেবে দেখার অনুরোধ করা হয়েছে পিটিশনে। করণ জোহার এবং যশরাজ ফিল্মমসকে পুরোপুরি বয়কটের দাবি জানানো হয়েছে। এছাড়াও যে সব তারকা সন্তানদের এই সব প্রযোজনা সংস্থা লঞ্চ করেছে তাদেরও বয়কট করতে হবে।

ইতোমধ্যে ৪০ লাখ স্বাক্ষর সংগ্রহ করে ফেলেছেন সুশান্ত ভক্তরা। ভারতের পাটনায় দোকান থেকে ছিঁড়ে ফেলা হয়েছে সালমান খানের পোস্টার। এমনকি এখনও যে সব দোকানে সালমান খানের পোস্টার রয়েছে অবিলম্বে তা সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে।

সেই পোস্টার ছিঁড়ে ফেলার একটি ভিডিও ভাইরালও হয়েছে। গত শনিবার যশরাজ ফিল্মসের তরফে জানানো হয়েছে, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাদের পরবর্তী ছবির চুক্তিপত্র সই হয়েছিল।

‘কাই পো চে’ দিয়েই বলিউডে অভিষেক হয় সুশান্ত সিং রাজপুতের। এরপর এমএস ধোনি, পিকে, রবতা, কেদারনাথ ছিঁছোড়ে’র মতো সিনেমায় অভিনয় করেছেন। গত রবিবার (১৪ জুন) আত্মহত্যা করেন সুশান্ত। এরপর তার আত্মহত্যার কারণ নিয়ে শুরু হয় ধোঁয়াশা। এখনও পর্যন্ত পুলিশ ১৩ জনের বয়ান রেকর্ড করেছে। তার মধ্যে সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীও রয়েছেন।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close