মহানগরশিরোনাম

সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক মাসুমের মৃত্যু, বিভিন্নমহলের শোক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সদস্য তবিবুর রহমান মাসুম আর নেই (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। রবিবার রাত ৯.২০ মিনিটে নগরীর খ্রিস্টান মিশন হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
রোববার সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্টে নগরীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপালে পাঠালে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় তবিবুর রহমান মাসুমকে রোববার সন্ধ্যায় নগরীর খিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে মৃত ঘোষণা করা হয়।
গত ১৭ জুন থেকে তিনি জ্বরে ভুগছিলেন। বেশ কয়েকবার শ্বাসকষ্ট অনুভূত হলে তিনি এবং তার স্ত্রী শুক্রবার করোনা টেস্ট করান। তবে রোববার রাতে হাসপাতালের ল্যাব রিপোর্টে তবিবুর রহমান মাসুম ও তার স্ত্রীর করোনা নেগেটিভ আসে বলে জানিয়েন ডা. সাইফুল ফেরদৌস।
তিনি হার্ট এটাকে মারা গেছেন বলে ভিন্ন মত রয়েছে।
তাঁর মৃত্যুতে রাজশাহী ২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশের কমিঊনিস্ট পার্টি সিপিবি রাজশাহী জেলা সাধারণ সম্পাদক রাকসু’র সাবেক ভিপি রাগীব আহসান মুন্না, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ), সোনালী সংবাদ, বরেন্দ্র বার্তা পরিবার তার মৃত্যুতে গভীর শোক , মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
বরেন্দ্র বার্তা/অপস

Close