চারঘাট

না ফেরার দেশে চলে গেলেন চারঘাটের দলিল লেখক আব্দুর রশিদ

 

মো. সজিব ইসলাম, চারঘাট : রাজশাহীর চারঘাট সাব রেজিষ্ট্রী অফিসের দলিল লেখক ও শলুয়া ইউনিয়ন ৬ নং বামনদিঘী ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আলহাজ্ব আব্দুর রশিদ শনিবার (০৪ জুলাই) সকাল সাড়ে ৬ টার সময় তার নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন)।

পরবর্তীতে শনিবার (০৪ জুলাই) দুপুর ২ টায় চারঘাট উপজেলার বামনদিঘী গ্রামে তার নিজ বাস ভবনের পাশের একটি আম বাগানে তার জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, শলুয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জিয়াউল হক মাসুম,শলুয়া ইউনিয়ন পরিষদের প্রায় সকল ইউপি সদস্য, চারঘাট দলিল লেখক সমিতির সভাপতি মোঃ মোসলেম আলী,সাধারণ সম্পাদক রায়হানুল হক বাবু সহ উক্ত সমিতির প্রায় সকল সদস্য উপস্থিত ছিলেন।

এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী, চারঘাট রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক সজিব ইসলাম,জনতা ব্যাংক লি: হলিদাগাছী শাখার কয়েকজন ব্যাংক কর্মকর্তা সহ মরহুমের আত্মীয়স্বজন ও এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন। জানাজা শেষে তাকে তার পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয় ।

উল্লেখ্য, দলিল লেখক ও সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ সকাল সাড়ে ৬ টার দিকে তার নিজ বাসভবনে ষ্ট্রক করে না ফেরার দেশে চলে যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে যান।
বরেন্দ্র বার্তা/অপস

Close