চারঘাটশিরোনাম-২

২য় পরীক্ষায় ফলাফল নেগেটিভ আসার পরেও চারঘাটের এক করোনা রোগীর মৃত্যু

মো.সজিব ইসলাম, চারঘাট: রাজশাহীর চারঘাটে করোনা আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। তিনি
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে ২য় বার নমুনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ ছিল।

মৃত ব্যক্তির নাম হাবিবুর রহমান। তিনি চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামের মৃত খোয়াজ আলী ছেলে। এতে চারঘাট উপজেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ০২ জন। এর আগে গত ২২ জুন মুনসুর রহমান নামে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র ফেরত আরো এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মারা যায়।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, হাবিবুর রহমানের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় শনিবার তাকে রামেক হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে নেওয়া হয়। ২য় বার নমুনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ এসেছে। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ডা. সাইফুল আরো জানান, হাসপাতালে ভর্তির সময় হাবিবুর রহমানের সঙ্গে তার স্বজনরা ছিলেন। তবে মৃত্যুর পর তাদের কাউকে দেখা যায়নি। লাশ কোয়ান্টাম ফাউন্ডেশনকে দেয়া হয়েছে বলেও জানান হাসপাতালের এই কর্মকর্তা।

মৃত হাবিবুর রহমান গত ২৮ জুন চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করেন। রামেকে নমুনা পরীক্ষার পর গত ০১ জুলাই তার করোনা পজিটিভ আসে। তবে রামেকে ২য় বার নমুনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে। রামেক হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ১০টার দিকে হাবিবুর রহমানের মৃত্যু হয়।

মৃত হাবিবুর রহমানের বড় ছেলে তানভির রহমান জানান, কোয়ান্টাম ফাউন্ডেশনের সাথে যোগাযোগ করেছেন তারা। সরকারী নির্দেশনা মেনে কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগীতায় তাদের পারিবারিক কবরস্থানে তার পিতা মরহুম হাবিবুর রহমান রহমানকে দাফন করা হবে বলে জানান তিনি।
বরেন্দ্র বার্তা/অপস

Close