বাগমারাশিরোনাম-২

মান্দা উপজেলা চেয়ারম্যানের মৃত্যুতে বাগমারা উপজেলা আ’লীগের শোক

সমিত রায় বাগমারা
নওগাঁর মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জসিম উদ্দিনের মৃত্যুতে রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।
সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ।

সোমবার সকাল ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর।
মৃত্যুকালে তিনি ৪ মেয়ে, ৩ ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সরদার জসিম প্রায় চার দশক ধরে মান্দা উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে গেছেন। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের বাড়ি মান্দা উপজেলার কুশুম্বা ইউনিয়নের বড় বেলালদহ গ্রামে।
মরহুমের পরিবার সূত্রে জানা গেছে, কয়েক দিন থেকে জ্বর-সর্দি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। গত শনিবার নিজ বাড়ি থেকে করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করেন স্থানীয় স্বাস্থ্যকর্মীরা। তাঁর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৮টায় তাঁর মৃত্যু হয়।
এদিকে মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা সরদার জসিম উদ্দিনের বাগমারা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। উপজেলা আ’লীগের পক্ষ থেকে মরহুম সরদার জসিম উদ্দিনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।
বরেন্দ্র বার্তা/অপস

Close