পুঠিয়াশিরোনাম-২

বানেশ্বর বাজারে জলাবদ্ধতা নিরসনে উপজেলার প্রশাসনের উদ্যোগ

 

মোঃআমজাদ হোসেন, পুঠিয়া: অবশেষে রাজশাহী পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে জলাবদ্ধতা নিরসনের উদ্যোগ নিয়েছে পুঠিয়া উপজেলা প্রশাসন।

আজ মঙ্গলবার (৭ জুলাই) সকাল ১১ থেকে বিকাল ৩টা পর্যন্ত রাজশাহী পুঠিয়া উপজেলা বানেশ্বর বাজারের বিভিন্ন স্থান পর্যবেক্ষণ করেন পুঠিয়া উপজেলার নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু ।

পুঠিয়া উপজেলার নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান জানান, আমরা প্রাথমিক ভাবে বানেশ্বর বাজারের মাংস পট্টি, মাছ পট্টি , সবজি পট্টিসহ বানেশ্বর বাজারে বিভিন্ন স্থানে পরিষ্কার পরিছন্তার কাজ করবো এর পরে পর্যায়ক্রমে পুরাতন ড্রেনগুলো কেটে সংস্কার করে জলাবদ্ধতা নিরসন করা হবে।

পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু বলেন বর্ষা মৌসুমে বানেশ্বর বাজারের বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয় যার কারনে দুর্ভোগের শিকার হয় বানেশ্বর বাজারে আশা ক্রেতাসাধারণ এবং অসচেতনতার কারণে বানেশ্বর বাজারে ময়লার স্থপ হয়েছে। তাই অতিদ্রুতই এই সকল সমস্যার সমাধান করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, বানেশ্বর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও রাজশাহী জেলা যুবলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সেলিম শেখ রাজশাহী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম ,বানেশ্বর হাট ইজারদার ওসমান আলী ,পুঠিয়া থানার এসআই আব্দুল মজিদ -সহ আরো স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/অপস

Close