বাগমারাশিরোনাম-২

করোনা জয় করলেন এমপি এনামুল

সমিত রায়, বাগমারা : রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের করোনা ভাইরাসের ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছে। মঙ্গলবার সন্ধ্যায় তাঁর এই নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

গত ২৩ জুন এমপি এনামুল হক শারীরিক ভাবে একটু অসুস্থতা অনুভব করলে মহান জাতীয় সংসদের যেখানে সংসদ সদস্যদের করোনা পরীক্ষা করা হয় সেখানে নমুনা প্রদান করেন। ওই নমুনা দেয়ার পরের দিন ২৪ জুন তাঁর করোনা পজেটিভ আসে। এরপর চিকিৎসকের নির্দেশনা আর পরামর্শে নিজ বাসায় চিকিৎসা গ্রহণ করেন তিনি।

গত ৬ জুলাই পুনরায় ফলোআপ রিপোর্টের জন্য করোনার নমুনা প্রদান করেন তিনি। সেই রিপোর্টটি নেগেটিভ আসে। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন।

এদিকে, করোনায় আক্রান্তের পর থেকে তাঁর আশু রোগমুক্তি কামনা করে বাগমারা সহ দেশের বিভিন্ন ¯’ানে দোয়া প্রার্থনা করা হয়। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, পৌর মহিলা লীগ, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতি, বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগ, ডেকোরেটর মালিক সমিতির পাশাপাশি উপজেলার ১৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার মসজিদে মসজিদে জুমার নামাজ শেষে মহান আল্লাহ পাকের দরবারে দোয়া প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

অন্যদিকে করোনায় আক্রান্ত হওয়ার মোবাইলে ফোনের মাধ্যমে এমপি এনামুল হকের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন মহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী ।
বরেন্দ্র বার্তা/অপস

Close