মহানগরশিরোনাম-২

রাজশাহী কারাগারে বন্দী বিএনপি নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী কেন্দ্রীয় কারাগারে বন্দী বিএনপি নেতা তুরহান আহমেদ মজিদ (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না—–রাজিউন)। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৭ জুলাই) দিবাগত রাতে তার মৃত্যু হয়। মৃত তুরহান আহমেদ মজিদ রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ছিলেন।
রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার গিয়াস উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, তুরহান আহমেদ মজিদ চেক ডিজঅনার মামলায় চার মাসের দন্ডপ্রাপ্ত আসামি ছিলেন। তিনি ডায়াবেটিক সহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। কারাগারে আসার পর থেকেই বেশিরভাগ সময় তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি আরো বলেন, রাজশাহী মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে গতকাল বুধবার তুরহান আহমেদ মজিদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে, পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি তুরহান আহমেদ মজিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ। তিনি শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। গতকাল জানাজা শেষে তুরহান আহমেদ মজিদের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় আবু সাইদ চাঁদ সহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, আত্মীয়স্বজন ও এলাকাবাসী অংশ গ্রহন করেন।

বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close