বাগমারাশিরোনাম-২

আ’লীগ নেতা আবু তাহের মাস্টারের মৃত্যুতে এমপি এনামুল হকের শোক

সমিত রায়, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার বড় বিহানালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আবু তাহের মাস্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

সোমবার বড় বিহানালী ইউনিয়নের কুলিবাড়ি গ্রামের নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে রাজশাহী মেডিকেল নেয়া হয় তাঁকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪ টার দিকে হৃদক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দীর্ঘদিন থেকে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। সর্বশেষ তিনি সম্প্রতি অনুষ্ঠিত ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ আ’লীগের আদর্শকে অন্তরে ধারণ করে এগিয়ে গেছেন তিনি। দল এবং জনস্বার্থে সর্বদায় কাজ করে গেছেন মরহুম আবু তাহের মাস্টার। বর্ষিয়ান এই নেতার মৃত্যুতে ইউনিয়ন আ’লীগ হারালো তাঁর অভিভাবককে। আবু তাহের মাস্টার খালিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চাকুরী করা অবস্থায় অবসরে যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭৫ বছর। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আবু তাহের মাস্টারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ সহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।
বরেন্দ্র বার্তা /অপস

Close