মহানগরশিরোনাম-২

রাজশাহীতে এন্ড্রু কিশোরের নামে সড়কের নামকরণ ও সংগীত বিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে- জানালেন মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: বরেণ্য সংগীতশিল্পী প্লে-ব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার দুপুরে খ্রিষ্টানদের কবরস্থানে এন্ড্রু কিশোরের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান মেয়র।

শ্রদ্ধা জানানো শেষে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, গুণী শিল্পীর জন্যে আমাদের যা করণীয়, তা করা অবশ্যই উচিত। এন্ড্রু কিশোরের নামে শুধু রাজশাহী নয়, ঢাকাতেও সংগীত চর্চারসহ বিভিন্ন প্রতিষ্ঠান করা যেতে পারে। এজন্য করোনা পরিস্থিতির উন্নতি হলে আমি ঢাকায় গিয়ে সরকারের সংশ্লিষ্টদের সাথে কথা বলবো।

মেয়র আরো বলেন, আমি মেয়র হিসেবে রাজশাহীতে এন্ড্রু কিশোরের নামে একটি সড়কের নামকরণ ও একটি সংগীত বিদ্যালয় প্রতিষ্ঠা করবো।

অপর এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, আমি ও স্থানীয় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ভাই আমরা দুজনে মিলে এন্ড্রু কিশোরের রাষ্ট্রীয় পদক পাওয়ার বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করবো। এ ব্যাপারে আমাদের চেষ্টার কোন ত্রুটি থাকবে না।

শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন রাসিকের ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন প্রমুখ।

বরেন্দ্র বার্তা/অপস

Close