মোহনপুরশিরোনাম

মোহনপুরে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউপির চাঁদপুর গ্রামে মোক্তার আলী (১৬) নামে দশম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিজ বাড়ীর পশ্চিমপাশের বাঁশবাগান থেকে মোক্তারের লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব, মোহনপুর থানা কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ, তদন্ত ওসি খালেদুর রহমান সঙ্গীয় অফিসার ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করেন বলে জানান কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ।
নিহত মোক্তার আলী চাঁদপুর গ্রামের জয়নালের ছেলে। সে স্থানীয় বসন্তকেদার হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্র।
নিহতের পরিবার ও গ্রামবাসী জানায়, ১৬ জুলাই বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার দিকে পরিবারের কাউকে না বলে মোক্তার বাড়ী থেকে বের হয়। কিছুক্ষন পর তার বাবা জয়নাল নিহত মোক্তারের ব্যবহৃত মোবাইল ফোনে না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন। এক পর্যায়ে বাড়ী থেকে পশ্চিশ দিকে প্রায় ৩শ গজ দুরে বাঁশ বাগানের ধারে তার রক্তাক্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্য ও স্থানীয়রা। তাকে কেউ কুপিয়ে হত্যা করেছে বলে তারা জানায়। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের মোবাইল ফোন উদ্ধার করেছে থানা পুলিশ।
মোহনপুর থানা কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ জানান, কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত শেষে জানা যাবে। লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বরেন্দ্র বার্তা/অপস

Close