বিনোদনশিরোনাম-২

নিজেকে ঈশ্বরের চরণে সমর্পণ করলাম: অমিতাভ বচ্চন

 

বিনোদন ডেস্ক: করোনায় আক্রান্ত বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। ডাক্তার, স্বাস্থ্যকর্মীদের এক বিশেষ টিমের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

সেই হাসপাতালের বেড থেকে কখনো অনুরাগীদের ধন্যবাদ জানাচ্ছেন তো আবার কখনো বা পরিচয় করিয়ে দিচ্ছেন জীবনদর্শনের সঙ্গে। এদিকে কোটি কোটি ভক্ত তার আরোগ্য কামনায় ব্যস্ত। চলছে যজ্ঞ, পুজাপাঠ, মৃত্যুঞ্জয় জপ। এসব দেখে আপ্লুত অমিতাভ।

সম্প্রতি তিনি এক টুইটে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। লিখেছেন, ‘নিজেকে ঈশ্বরের চরণে সমর্পণ করলাম।’

যেখানে প্রাণঘাতি করোনাভাইরাসের ভ্যাকসিন এখনও অনাবিষ্কৃত সেখানে চিকিৎসক-স্বাস্থ্যকর্­মীরা যেভাবে চেষ্টা করে যাচ্ছেন তার জন্য কুর্নিশ জানিয়েছেন তিনি। দাবি করেছেন, চিকিৎসকরাই এখন একমাত্র ভরসা। এ কঠিন সময়ের সঙ্গে লড়াই করতে মানসিক ভরসার জন্য ঈশ্বরের কাছে নিজেকে সমর্পণ করা ছাড়া আর কোনো উপায় নেই বলেও মনে করছেন বিগ বি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অমিতাভ চিকিৎসায় ভালই সাড়া দিচ্ছেন। সেরে উঠছেন ধীরে ধীরে। তবু যাচ্ছে না দুশ্চিন্তা! কারণ, করোনা ছাড়াও একাধিক শারীরিক সমস্যা রয়েছে এ অভিনেতার। যার জন্য ছেলে অভিষেককে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও অমিতাভকে বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে বলে জানা গিয়েছে।

অমিতাভ টুইটে লিখেছেন, ‘যারা অন্যকে হিংসা করেন, যারা অন্যদের ঘৃণা করেন, যারা কখনোই কোনোকিছুতে সন্তুষ্ট হতে পারেন না, যারা বদমেজাজি এবং মনের মধ্যে রাগ পুষে রাখেন, সন্দেহবাতিকগ্রস্থ এবং যারা পরনির্ভরশীল অর্থাৎ অন্যের উপর নির্ভর করে বাঁচেন- এই ৬ ধরনের মানুষ জীবনে সব সময় দুঃখের মধ্যে কাটান। কাজেই এমন মানুষদের থেকে যতটা সম্ভব দূরে থাকার চেষ্টা করুন।’

প্রসঙ্গত, এদিকে ঐশ্বরিয়া রাই এবং তার কন্যা আরাধ্যার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাই তাদেরকেও শুক্রবার রাতে হাসপাতালে নেয়া হয়েছে।
বরেন্দ্র বার্তা/ নাসি/অপস

Close