জয়পুরহাটশিরোনাম-২

মুজিববর্ষ উপলক্ষ্যে জয়পুরহাটে বৃক্ষরোপণ ও চারা বিতরণ

 

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালইয়ে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষ্যে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার (২৬ জুলাই) বিকালে কালাই উপজেলার আঁওড়া গ্রামে ‘আঁওড়া স্টুডেন্টস এসোসিয়েশন’ নামের সামাজিক সংগঠনের উদ্যোগে শতাধিক ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়। বিতরণ করা ফলজ ও বনজ গাছের চারাগুলোর মধ্যে কাঁঠাল, পেয়ারা, তেতুল, লেবু, সেগুন, মেহগনিসহ বিভিন্ন গাছের চারা ছিলো।

কালাই থানা অফিসার ইনচার্জ সেলিম মালিক এবং কালাই পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র লিলি বেগম বৃক্ষরোপণের মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন। এসময় গ্রামবাসীর মধ্য থেকে শরিফুল ইসলাম বলেন, তরুণ সমাজের গাছ লাগানোর মতো এমন মহতি উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার।

একটি গ্রামকে শিক্ষা, দীক্ষা ও অবকাঠামোগত উন্নয়নে একটি মডেল গ্রাম তৈরি করতে এমন সংগঠনের প্রয়োজনীয়তা ও গুরুত্বের কথা বর্ননা করে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা ও আঁওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য হুমায়ুন কবির, আব্দুল হান্নান, আবু হোরায়রা, জোবায়ের জুয়েল, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রেজ্জাকুল প্রমুখ।

বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close